মঙ্গলবার, ০৭ মে ২০২৪, ০৯:০৫ অপরাহ্ন

pic
নোটিশ :
পরীক্ষামূলক সম্প্রচার চলছে!! জেলা উপজেলায় প্রতিনিধি নিয়োগ চলছে বিস্তারিত জানতে : ০১৭১২-৬৪৫৭০৫
ব্যাটিং অ্যাপ্রোচ নিয়ে আর কোনো প্রশ্ন শুনতে চান না তামিম

ব্যাটিং অ্যাপ্রোচ নিয়ে আর কোনো প্রশ্ন শুনতে চান না তামিম

স্পোর্টস ডেস্কঃ উইকেটে সেট হওয়া কোনো ব্যাটসম্যান যখন আউট হয়ে যান তাকে ক্রিকেটীয় ভাষায় ‘আত্মহত্যাই’ বলা হয়। অথচ এই কাজটি নিয়মিত করে যাচ্ছেন তামিম ইকবাল।

সবশেষ শ্রীলংকা সফরে দুই টেস্টের সিরিজে আক্রমণাত্মক ব্যাটিং করতে গিয়ে নার্ভাস নাইনটিতে গিয়ে আউট হন তামিম।

রোববার থেকে ঘরের মাঠে শ্রীলংকার বিপক্ষে শুরু হতে যাওয়া তিন ম্যাচের ওয়ানডে সিরিজে অধিনায়ক তামিম ইকবালের ব্যাটিং অ্যাপ্রোচ কেমন থাকবে, সংবাদ সম্মেলনে এমন প্রশ্ন করতেই ঝাঁজাল উত্তর দেন দেশসেরা এ ওপেনার।

তামিম বলেন, আমার ব্যাটিং অ্যাপ্রোচ নিয়ে আমি অনেক কথা বলেছি, অনেকবারই বলেছি। এটি কখনও থামছে না। প্রশ্ন আসতেই থাকে। আমি কোন অ্যাপ্রোচে খেলব? গত ৪-৫ বছরে যে অ্যাপ্রোচে খেলেছি ওই অ্যাপ্রোচেই খেলব। কারণ এতে আমি বেশ সফল হয়েছি।

তিনি আরও বলেন, এটি নিয়ে আমার ভবিষ্যতেও আর কিছু বলার নেই। অনেক বলেছি…। আমার অনুরোধ, এটা নিয়ে আর কেউ কোনো প্রশ্ন করবেন না।

উইকেট নিয়ে দেশসেরা এ ওপেনার বলেন, উইকেট নিয়ে আমরা টিম ম্যানেজমেন্ট থেকে ক্লিয়ার মেসেজ দিয়ে দিয়েছি। যে উইকেটের দায়িত্বে আছেন তাদেরও খুব স্পষ্টভাবে বলে দিয়েছি কী ধরনের উইকেট চাই। আশা করি আমরা সে রকম উইকেটই পাব।

তিনি আরও বলেন, সংবাদ সম্মেলনে এর চেয়ে বেশি কিছু বলা আমি জরুরি মনে করি না। কারণ আমি নিশ্চিত (এখানে বললে) প্রতিপক্ষও এটি জানবে। এ রকম কোনো কিছু হবে না, যা খুবই ভিন্ন। যারা এর সঙ্গে আছে, তাদের স্পষ্টভাবে বলে দেওয়া আছে— কেমন উইকেট চাই।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved © 2017 DakshinSunamganj24.Com
Desing & Developed BY ThemesBazar.Com